খেলাধুলা

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-পাকিস্তান ‘এ’ দলের ম্যাচও

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাওয়ালপিন্ডি থেকে ইসলামাবাদ—দুই শহরে আজ দুই ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশ ও পাকিস্তানের। তবে পাকিস্তানে বেরসিক বৃষ্টি কোনো ম্যাচই মাঠে গড়াতে দিল না। বাংলাদেশ-পাকিস্তান ‘এ’ দলের তৃতীয় ওয়ানডে ম্যাচও ভাসিয়ে নিয়েছে বৃষ্টি।

ইসলামাবাদ ক্লাব ক্রিকেট ওভালে বাংলাদেশ-পাকিস্তান ‘এ’ দলের তৃতীয় ওয়ানডে আজ বাংলাদেশ সময় বেলা ১১টায় শুরু হওয়ার কথা ছিল। তবে মুষলধারে বৃষ্টির কারণে টসই হয়নি। অনবরত বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে কোনো বল মাঠে গড়ানোর আগেই বাতিল হয়ে যায় ‘এ’ দলের ম্যাচ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ পাকিস্তান শাহিনস জিতল ১-০ ব্যবধানে।

পাকিস্তান শাহিনসের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয়েছে ২৬ আগস্ট। ইসলামাবাদে সেই ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ ‘এ’ দল অলআউট হয়েছে ৩৬ ওভারে ১৮৩ রানে। সাইফ হাসান (৫৮) ও রিশাদ হোসেন (৪০) ছাড়া বলার মতো কেউ কিছু করতে পারেননি। রান তাড়া করতে নেমে ১৩৩ বল হাতে রেখে ৮ উইকেটে জেতে পাকিস্তান শাহিনস। পরবর্তীকালে ২৮ আগস্ট দ্বিতীয় ওয়ানডে ম্যাচ বৃষ্টির বাগড়ায় পরিত্যক্ত হয়ে যায়। সেই ম্যাচেও কোনো বল মাঠে গড়ায়নি। টানা দুই ওয়ানডে পরিত্যক্ত হওয়ায় প্রথম ম্যাচের ব্যর্থতা কাটিয়ে ওঠার সুযোগ আর পেলেন না সাইফ-রিশাদরা।

বাংলাদেশ-পাকিস্তান ‘এ’ দলের সিরিজে বৃষ্টির বাগড়া ছিল পরিচিত দৃশ্য। ‘এ’ দলের দুটি চার দিনের ম্যাচ যে ড্র হয়েছে, তাতে বৃষ্টিই ছিল মূল প্রভাবক। ‘এ’ দলের দুটি চার দিনের ম্যাচ, তিনটি ওয়ানডে—পাঁচটি ম্যাচেরই ভেন্যু ছিল ইসলামাবাদ।

Related Articles

Leave a Reply

Close
Close