বিনোদন

বিয়ে, সম্পর্ক সবই জেরিনের জীবনে বিড়ম্বনা

ঢাকা অর্থনীতি ডেস্ক: বলিউডের আলোচিত তারকা জেরিন খান। ২০১০ সালে প্রথম সারির নায়ক সালমান খানের ‘বীর’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন এই নায়িকা। ‘বীর’–এর পর ‘হাউসফুল ২’, ‘অকসর ২’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও এখন খুব একটা প্রচারের আলোতে নেই এই অভিনেত্রী। এমনকি ব্যক্তিগত জীবনেও লোকচক্ষুর আড়ালেই থাকেন এই অভিনেত্রী।

আগে বেশ কয়েকজনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন উঠলেও এ নিয়ে কখনোই মুখ খোলেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। ভারতী সিং-হর্ষ লিম্বাচিয়ার পডকাস্ট শোতে জেরিন বলেন, ‘বিয়ের কোনো পরিকল্পনা নেই।’ বিয়েতে আগ্রহও নেই। বিয়ে, সম্পর্ক এই সবই তাঁর জীবনে বিড়ম্বনা বলে মনে হয় অভিনেত্রীর। তবে সামাজিক চাপে অনিচ্ছা সত্ত্বেও অনেক সময় তাঁকে বিয়ের জন্য জোর করা হয়েছে। যদিও বিয়ে নিয়ে দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে চান না জেরিন।

সালমান খানের নায়িকা বলেন, ‘অন্যদের বিয়ে করতে দেখলে মা মাঝেমধ্যে বিয়ে নিয়ে কথা বলেন, তখন পরামর্শ দেন আমার এবার বিয়ে নিয়ে ভাবা উচিত।’ তবে এখনকার সম্পর্কগুলো যে কতটা ক্ষণস্থায়ী, সেটিরও সমালোচনা করেছেন অভিনেত্রী। বর্তমানে প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীরা একে অন্যের সঙ্গে কীভাবে আচরণ করে, সেটি নিয়েও মন্তব্য করেন জেরিন।

তাঁর মতে, সবটাই সাময়িক, মোহভঙ্গ হলেই ভাঙে সম্পর্ক। এসব সম্পর্ক ক্ষণস্থায়ী। এখন তো বেশির ভাগ সম্পর্কের আয়ু মাত্র তিন মাস।
তবে জেরিনের কাছে শুধু তাঁর দাদা ও দাদির সম্পর্ক ও তাঁদের ভালোবাসা চিরন্তন, দীর্ঘস্থায়ী। কারণ, মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত একসঙ্গে ছিলেন তাঁরা। কিন্তু এই ধরনের সম্পর্ক এখনকার সময়ে বিরল, সে কারণে তাঁর বিয়ে করার ইচ্ছা চলে গেছে বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Close
Close