দেশজুড়ে

রেললাইনে আগুন: পরাজিত আ.লীগ প্রার্থীর সমর্থক‌দের বি‌ক্ষোভ

ঢাকা অর্থনীতি ডেস্ক: কি‌শোরগ‌ঞ্জের য‌শোদ‌লে নির্বাচ‌নে কারচু‌পির অভি‌যো‌গে সড়ক অব‌রোধ ও রেললাইনে আগুন জ্বে‌লে বি‌ক্ষোভ ক‌রে‌ছে পরা‌জিত আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হাজী শ‌ফিকুল ইসলাম বাবু‌লের সমর্থক‌রা।

সোমবার (২৯ নভেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত য‌শোদল বড়ইতলা এলাকায় কি‌শোরগঞ্জ-‌নিকলী সড়‌কে টায়ার জ্বে‌লে বি‌ক্ষোভ করে তারা। এসময় সড়কে সব ধর‌নের যানব‌াহন চলাচল বন্ধ হ‌য়ে যায়। এমনকি রেললাইনেও টায়ার জ্বে‌লে বিক্ষোভ ক‌রা হয়।

বিক্ষোভকারী‌দের অভি‌যোগ, নির্বাচনে ভোট কারচু‌পি ক‌রে নৌকা‌কে পরা‌জিত করা হ‌য়ে‌ছে। প‌রে ব্যারিকেড তু‌লে নি‌লে ওই সড়‌কে যানবাহন চলাচল স্বাভা‌বিক হয়।

রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধা‌পের নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপ‌জেলার য‌শোদল ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী শ‌ফিকুল হক বাবুল‌কে স‌ামান্য ভো‌টের ব্যবধা‌নে পরা‌জিত ক‌রে চেয়াম্যান নির্বা‌চিত হন আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী ইম‌তিয়াজ সুলতান রাজন।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী শ‌ফিকুল হক বাবুল‌ অভিযোগ করে বলেন, দুটি কেন্দ্রে ভোটগণনা ছাড়াই ফলাফল ঘোষণা করা হয়েছে। তাই আমি এ নির্বাচন মানি না। এ ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ দাখিল করা হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close