দেশজুড়ে

বঙ্গবন্ধু’র খুনিদের জান্নাত কামনা করলেন মহিলা লীগ নেত্রী! (ভিডিওসহ)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের জান্নাত কামনা করে মোনাজাত করা গাজীপুর মহানগর মহিলা লীগ নেত্রী জোসনা বেগম ক্ষমা চেয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) পূবাইল মিরেরবাজার নিজ অফিসে এক প্রেস ব্রিফিংয়ে তিনি অনিচ্ছাকৃত ভুলের জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন।

শুক্রবার (৩১ আগস্ট) বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর মহিলা লীগ আয়োজিত অনুষ্ঠানে এ মোনাজাত পরিচালনা করেন মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক জোসনা বেগম।

মোনাজাতে তিনি বলেন, আল্লাহ বঙ্গবন্ধুকে যারা নির্মমভাবে হত্যা করেছে, নির্মমভাবে তার ফ্যামিলিসহ সবাইকে হত্যা করেছে, তাদের সবাইকে জান্নাতুল ফেরদাউস নসিব করে দিও আল্লাহ।

আল্লাহ তুমি জননেত্রী শেখ হাসিনার হায়াত বাড়িয়ে দাও। যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, যেভাবে দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করছে, এজন্য তার হায়াত বাড়িয়ে দাও।

তার এ মোনাজাতটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ভিডিওটি দেখে অনেকেই ফেসবুকে নানা মন্তব্য করছেন।

জোসনা বেগম মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক এবং গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০, ৪১ ও ৪২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জাতিরজনকের খুনিদের জান্নাত চেয়ে পুরুষ-মহিলা নিয়ে মোনাজাত পরিচালনা করছেন গত শুক্রবার বঙ্গতাজ অডিটোরিয়ামে গাজীপুর মহানগর মহিলালীগ সাংগঠনিক সম্পাদক ও পূবাইল ৪০.৪১ও ৪২ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সির জোসনা বেগম। শেষ পর্যন্ত দেখবেন প্লীজ।

Posted by পূবাইল প্রেসক্লাব / Pubail Press Club on Saturday, 31 August 2019

Related Articles

Leave a Reply

Close
Close