স্থানীয় সংবাদ

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী ঢামেকে ভর্তি

নিজস্ব প্রতিনিধি: সাভারের রেডিও কলোনি এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মো: শফিকুল ইসলাম নামে এক ব্যবসায়ী।

গত বুধবার(০৩ জুলাই) রাত ১১টায় সাভারের রেডিও কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যক্তির ভাই তৌহিদুর ইসলাম বাদি হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

আহত শফিকুল সাভার পৌরসভার ডগরমোরা মহল্লার মোহাম্মদ রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস ব্যবসায়ী।

মামলা সূত্রে যানা যায়, গত ৩ জুলাই আনুমানিক ১১ টার দিকে একটি প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে ঢাকা আরিচা রোডে সাভারের রেডিও কলোনি বাসস্ট্যান্ডে এসে নামেন। এরপর তিনি ফুটওভার ব্রিজ পার হয়ে তার মুঠোফোনে কথা বলতে বলতে বাসার উদ্দেশ্যে হাটতে থাকেন। এসময় হঠাৎ চারজন অজ্ঞাত ছিনতাইকারী ধারালো অস্ত্র ঠেকিয়ে তার সাথে থাকা মুঠোফোন ও টাকা পয়সা কেড়ে নেয় এবং ধারালো ছুড়ি দিয়ে তার পেটে আঘাত করে ।এতে তিনি গুরুতর রক্তাক্ত যখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েলে ছিনতাইকারীরা একটি অটোরিকশা করে দ্রুত পালিয়ে যান। পরে ভুক্তভোগীর ডাক চিৎকারে তার স্বজনেরা ছুটে এসে তাকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহতের অবস্থা আশংকা জনক হওয়ায এরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এবং আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close