প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

লুট করে মালিকের প্রাইভেটকারেই পালালো ডাকাতদল

নিজস্ব প্রতিবেদক: সাভারের পৌর এলাকায় ডুপ্লেক্স বাড়িতে ডাকাত দল হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মী করে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়েছে। বাড়ির মালিকের অভিযোগ ১৪ ভরি স্বর্নালংকার ও একটি প্রাইভেট কার লুট করে নিয়ে গেছে তারা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশ সহ আইনশৃংখলা বাহিনীর একাধিক দল।

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে সাভারের মজিদপুর এলাকার জমিদার বাড়ি সংলগ্ন রফিকুল ইসলাম এর ডুপ্লেক্স বাড়ির গ্রীল কেটে বাড়িতে প্রবেশ করে ডাকাতদল। রাত আড়াইটা থেকে প্রায় ৪ টা পর্যন্ত ওই বাড়িতে লুটপাট চালায় তারা।

ভুক্তভোগী বাড়ির মালিক রফিকুল ইসলাম খান বলেন, গতকাল রাত আড়াইটার দিকে বাড়ির পিছনের বারান্দার গ্রীল কেটে ৫-৬ জন ডাকাত বাড়ির ভিতরে প্রবেশ করে। এসময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে চোখ, হাত-পা বেঁধে ফেলে। আলমারী ভেঙে ১৪ ভরি স্বর্ণালংকার লুট করে তারা, আরও দুটি মোবাইল নিয়ে যায়। বাড়িতে অল্প কিছু নগদ টাকা ছিল। তবে যাওয়ার সময় তারা গ্যারেজে থাকা এক্স করোলা (ঢাকা মেট্রো গ-২৭১৮৭০) প্রাইভেট কারটি নিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা মুখে গামছা বেধে ছিল। তাদের কাছে ২টি পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্র ছিল।

এদিকে স্থানীয়দের তথ্যে, লুটে নেয়া প্রাইভেটকারটি পরিত্যক্ত অবস্থায় সাভারের ধরেন্ডায় একটি স্কুল মাঠ থেকে উদ্ধার করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্-জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। কয়েকটি টিম মাঠে কাজ করছে। আশা করছি আমরা দ্রুতই জড়িতদের আইনের আওতায় আনতে পারব। পরিত্যক্ত অবস্থায় প্রাইভেটকারটি উদ্ধা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close