স্থানীয় সংবাদ

পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিয়ে দুধ দিয়ে গোসল

ঢাকা অর্থনীতি ডেস্ক: স্ত্রীর পরকীয়া প্রেমের আসক্তি থেকে বের হয়ে আসতে না পারায় তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন সেকেন্দার আলী নামে এক যুবক। বিষয়টি আলোচনায় উঠে আসে বাড়িতে ফিরে সেকেন্দার দুধ দিয়ে গোসল করার পর।

বুধবার (৩ জুলাই) চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন নেহালপুর গ্রামের দরগাপাড়ায় এ ঘটনা ঘটে।

পরে শুক্রবার (৫ জুলাই) ট্রাক্টর চালক সেকেন্দার আলীর দুধ দিয়ে গোসল করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মুহূর্তের মধ্যে ঘটনাটি সবার মাঝে ছড়িয়ে পড়লে গ্রাম জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রাক্টর চালক সেকেন্দার আলীর খালোতো ভাই মাজেদুল ইসলামের সঙ্গে তার স্ত্রী ও তিন সন্তানের জননী সাগরী খাতুনের প্রেমের সম্পর্ক ছিল। প্রতিদিনই মোবাইলে কথাবার্তাও বলতেন দুজনে। বিষয়টি আঁচ করতে পেরে সেকেন্দার আলী তার স্ত্রীকে হাতে-নাতে ধরার অপেক্ষায় থাকেন। গত বুধবার সন্ধ্যায় সেকেন্দার বাড়ির বাইরে গেলে তার স্ত্রী মাজেদুলের সঙ্গে কথা বলতে শুরু করেন। সেকেন্দার বিষয়টি টের পেয়ে স্ত্রী সাগরীকে মাজেদুলের বাড়িতে নিয়ে যান। ততক্ষণে মাজেদুল পালিয়ে যান। পরে গ্রামবাসীর সহায়তায় মাজেদুলের সঙ্গে সাগরীর বিয়ে দেয়া হয়।

একই গ্রামের বাসিন্দা সাইফুল নামের এক যুবক বলেন, ‘স্ত্রীর সঙ্গে তার পরকীয়া প্রেমিকের বিয়ের দেয়ার ঘটনাটি গ্রামজুড়ে সবার মুখে মুখে ছড়িয়ে পড়েছে। বিয়ে দেয়ার পর দুধ দিয়ে গোসল করে আরও আলোচনায় উঠেছেন স্বামী সেকেন্দার আলী। বিয়ে দেয়ার বিষয়টি নিয়ে গ্রামবাসীর মধ্যে মতভেদও দেখা দিয়েছে।’

এ বিষয়ে সেকেন্দার আলী জানান, আগেও তাদের সম্পর্কের বিষয়ে জানতে পেরে সন্তানদের কথা ভেবে স্ত্রীর ভুল ক্ষমা করেছেন। কিন্তু বারবার একই ঘটনায় গ্রামবাসীর সাহায্যে তাদের বিয়ে দেয়া হয়েছে।

দুধ দিয়ে গোসলের বিষয়ে সেকেন্দার আলী বলেন, ‘তাদের বিয়ে দিতে পেরে যেন একটি পাপ থেকে মুক্তি পেয়েছি। তাই দুধ দিয়ে গোসল করেছি।’

Related Articles

Leave a Reply

Close
Close