বিনোদন

ঘুম না এলে গাঁজা খেতেন শাহরুখপুত্র আরিয়ান

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঘুম না এলে গাঁজা খেতেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কাছে সে কথা স্বীকার করেছিলেন নিজেই। এনবিসির চার্জসিটে এমনই বয়ান ছিল আরিয়ানের। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ২০১৮ সালে আমেরিকায় পড়তে গিয়েছিলেন আরিয়ান। নতুন পরিবেশ। পরিবার-বন্ধুবান্ধব ছেড়ে রাতে ঘুম আসতো না তার। তাই আরিয়ানকে স্থানীয় এক সরবরাহকারীর থেকে গাঁজা আনিয়ে দিতেন আরিয়ানের বন্ধু আচিত। তবে তিনি সরবরাহকারীকে নাকি চোখেই দেখেননি কোনোদিন। এনসিবির চার্জশিটে এমনই বয়ান ছিল শাহরুখ-পুত্রের।

আরিয়ানের দাবি, ইন্টারনেট ঘেঁটে জেনেছিলেন ঘুম না এলে এই পন্থা নেয়া যেতে পারে। এ বিষয় নিয়ে অভিনেত্রী অনন্য পাণ্ডের সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপে কথোপকথনও প্রকাশ্যে এসেছিল। আরিয়ান জেরার মুখে স্বীকার করেন, ঘুম আসার জন্য তিনি গাঁজা খাচ্ছেন, এমন কথা অনন্যাকে বলেছেন তিনি।

এনসিবির তদন্তের ওই সময় অনন্যাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্পষ্টই এড়িয়ে যান। বলেন, ওটা তো মজা করছিলাম আমরা। আরিয়ান যদি বলে থাকে, মিথ্যে বলেছে। এ রকম কিছু ও আমায় বলেনি।

২০২১ সালের অক্টোবরে মুম্বাইয়ের প্রমোদতরী থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল আরিয়ান ও তার সঙ্গীদের। প্রায় এক মাস হাজত কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান।

Related Articles

Leave a Reply

Close
Close