বিনোদন

গুজরাটি নিয়মে সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত – রাধিকা

ঢাকা অর্থনীতি ডেস্ক: অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট।

শুক্রবার ( ১২ জুলাই) গুজরাটি রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। দীর্ঘ সময়ের প্রাক বিয়ের অনুষ্ঠানের পর অবশেষে চার হাত এক হলো তাদের।

সনাতন ধর্মে সাধারণত কনের বাড়িতে কনের পরিবার বিয়ের আনুষ্ঠানিকতার সব আয়োজন করে। তবে গুজরাটি বিয়ের নিয়মে গুজরাট সম্প্রদায় তাদের বিয়ের অনুষ্ঠানের রীতি অনুযায়ী বরের পরিবার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। তাই রাধিকা নয়, অনন্তের বাড়িতেই বিয়ের সব আনুষ্ঠানিকতা ও আয়োজন সম্পন্ন হয়েছে।

নেটদুনিয়ায় এরইমধ্যে ভাইরাল হয়েছে অনন্ত ও রাধিকার বিয়ের ছবি। মালাবদল ও বিয়ের পর বর ও বধূর হাস্যোজ্জ্বল মুখ এ সময় নজর কাড়ে আমন্ত্রিত অতিথিদের।

বাবার হাত ধরে বিয়ের মণ্ডপে যান রাধিকা। এ মুহূর্তটিকে আরও আবেগী করে তুলতে সুরের জাদু ছড়িয়ে দেন ভারতের সুরের দেবী খ্যাত শ্রেয়া ঘোষাল।

বিয়েতে রাধিকা সেজেছিলেন সাদার শুভ্রতায়। বরের বেশে তৈরি হতে অনন্তও বেছে নিয়েছিলেন হালকা রঙকেই। কাঙ্ক্ষিত বিয়ের পরিসমাপ্তিতে দীর্ঘ প্রেমের সম্পর্ক নতুন পরিচয় পাওয়ায় খুশি বর-বধূ দুজনেই।

অনন্ত ও রাধিকার মহাবিবাহ অনুষ্ঠানের পর আজ শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ এবং আগামী রোববার (১৪ জুলাই) হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

Related Articles

Leave a Reply

Close
Close